• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

এবার পাগলা মসজিদের ১০টি দানবাক্সে পাওয়া গেছে ২৭ বস্তা টাকা

এবার পাগলা মসজিদের
১০টি দানবাক্সে পাওয়া
গেছে ২৭ বস্তা টাকা

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জ শহরের আলোচিত পাগলা মসজিদের ১০টি দানবাক্স খুলে এবার পাওয়া গেছে ২৭ বস্তা টাকা। প্রতি তিনমাস অন্তর দানবাক্স খোলার নিয়ম রয়েছে। এবার রমজানের লম্বা ছুটির কারণে চার মাস ১০ দিন পর দানবাক্স খোলা হয়েছে বলে জানিয়েছেন মসজিদ কমিটির সভাপতি জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ। সর্বশেষ গত ৯ ডিসেম্বর দানবাক্স খুলে পাওয়া গিয়েছিল এযাবত কালের সর্বোচ্চ ৬ কোটি ৩২ লক্ষ ৫১ হাজার ৪২৩ টাকা। তখন ৯টি দানবাক্স ছিল। কিন্তু এবার ৯টিতে সঙ্কুলান না হওয়ায় একটি বাড়ানো হয়েছে।
জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী মহুয়া মমতাজের উপস্থিতিতে সকাল ৭টা থেকে এসব দানবাক্স খোলা শুরু হয়। একেকটি দানবাক্স খুলে টাকাগুলো বস্তায় ভরে দোতলায় নিয়ে মেঝেতে ঢেলে গণনা করা হচ্ছে। এবার পাগলা মসজিদ কমপ্লেক্স মাদ্রাসার ১০২ জন ছাত্র ও রূপালী ব্যাংকের ৭০ জন কর্মী টাকা গণনায় অংশ নিয়েছেন বলে জানিয়েছেন জেলা প্রশাসক। গণনা শেষে এসব টাকা রূপালী ব্যাংকে মসজিদের হিসাবে জমা করা হবে। তবে টাকার পাশাপাশি বেশ কিছু বিদেশী মুদ্রা এবং অলঙ্কারও পাওয়া গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *